40877

মেসি-এমবাপ্পে-বেনজেমার সেরার লড়াই

স্পোর্টস ডেস্ক: কার হাতে উঠবে ফিফার বর্ষসেরা ফুটবলারের পুরস্কার দ্য বেস্ট। গতকাল তিনজনের সংক্ষিপ্ত তালিকা প্রকাশ করল ফিফা। যেখানে অনুমিতভাবে লিওনেল মেসির সঙ্গে জায়গা করে নেন কিলিয়ান এমবাপ্পে ও করিম বেনজেমা। ২৭ ফেব্রুয়ারি জমকালো আয়োজনের মধ্য দিয়ে এই তিনজন থেকে সেরার হাতে তুলে দেওয়া হবে পুরস্কারটি।

এদিকে চ্যাম্পিয়ন্স লিগে বায়ার্ন মিউনিখের বিপক্ষে মেসির না খেলার শঙ্কার কথা উড়িয়ে দিয়েছেন পিএসজি কোচ গালতিয়ের। গতকাল এক সংবাদ সম্মেলনে তিনি জানিয়ে দেন, মেসি অবশ্যই বাভারিয়ানদের বিপক্ষে খেলবেন। তবে পায়ে কিছুটা অস্বস্তি বোধ করায় তাঁকে এক দিন বিশ্রাম দেওয়া হয়েছে। সে জন্য আজ লিগ ওয়ানে মোনাকোর বিপক্ষে দেখা যাবে না আর্জেন্টাইন তারকাকে।

ads

গত বুধবার ফ্রেঞ্চ কাপে মার্সেইয়ের বিপক্ষে ২-১ গোলে হেরে যায় পিএসজি। শেষ ষোলোর ওই ম্যাচে গোল পাননি মেসি। সে দিনই হ্যামস্ট্রিংয়ে টান লাগে তার। যে কারণে নিজের সেরাটা উপহার দিতে পারেননি। এর পরই নানা গুঞ্জন। সেসব আপাতত থামালেন পিএসজি কোচ, ‘লিও আজ মোনাকোর বিপক্ষে থাকবেন না। সোমবার তিনি আবার অনুশীলনে ফিরবেন। কারণ, তার পরদিন আমাদের চ্যাম্পিয়ন্স লিগের বায়ার্ন ম্যাচ।’ ১৪ ফেব্রুয়ারি চ্যাম্পিয়ন্স লিগে বায়ার্ন মিউনিখের বিপক্ষে মাঠে নামবে পিএসজি। যে ম্যাচে দেখা যাবে না দলটির অন্যতম গোলমেশিন কিলিয়ান এমবাপ্পেকে।

ads
ad

পাঠকের মতামত