40132

দুবাইয়ে বসছে ‘বঙ্গ ফ্যাশন শো’

বিনোদন ডেস্ক: বাংলাদেশি ফ্যাশন ডিজাইনাদের নিয়ে প্রথমবারের মতো আয়োজিত হতে যাচ্ছে ‘বঙ্গ ফ্যাশন শো’। শনিবার (২৫ ফেব্রুয়ারি) দুবাইয়ে বসছে আয়োজনের প্রথম আসর।

‘বঙ্গ ফ্যাশন শো’ এর সঙ্গে থাকছে ‘ফ্যাশন ফর অল’ আয়োজনের দ্বিতীয় সিজন। সম্প্রতি সংবাদ সম্মেলনের মাধ্যমে এমন ঘোষণাই দিয়েছেন আয়োজক মুন মুখার্জি ও জুলফিকার খান।

ads

‘ফ্যাশন ফর অল’ প্রতিযোগিতাটি সবার জন্য উন্মুক্ত। কোনো বাধ্যবাধকতা ও লিঙ্গবৈষম্য না থাকায় এটি মেধাবীদের জন্য অনন্য একটি আয়োজন। আয়োজক জুলফিকার খান জানান, বিশ্বব্যাপী বাংলাদেশি পোশাক খ্যাতি অর্জন করলেও ডিজাইনারদের নিয়ে তেমন কোনো আয়োজন হয়নি। সেই চিন্তাভাবনা থেকেই ‘বঙ্গ ফ্যাশন শো’র আয়োজন।

আয়োজকরা আশা করছেন, বাংলাদেশের নামি ফ্যাশন ডিজাইনাদের পাশাপাশি তরুণরাও অংশ নেবে এ আয়োজনে। এর মাধ্যমে বিশ্ববাজারে বাংলাদেশি ফ্যাশন ডিজাইনারদের পরিচয় ঘটবে। বাংলাদেশ ছাড়াও দুবাই, ভারত, পাকিস্তান, নেপাল, শ্রীলংকাসহ বিভিন্ন দেশের মডেল ও ডিজাইনরার এতে অংশ নেবেন।

ads

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, সংযুক্ত আরব আমিরাতের ইয়াকুব আল আলি, মাক্তুম বিন মোহাম্মেদ, আমিরাতি মডেল ইসমাইল আল বালুশি, উপস্থাপিকা লারা তাবেত, মিসেস ইউনিভার্স ভেরোনিকা হুসেইনলি, হানিফ শেখ, আরমান খানসহ আরও অনেকে।

ad

পাঠকের মতামত