39931

আনন্দ টিভির প্রতিনিধি আহসান হাবিব কে সংবর্ধনা প্রদান

নিউজ ডেস্ক: বেসরকারী টেলিভিশন চ্যানেল আনন্দ টিভির কুমিল্লা জেলা প্রতিনিধি সৈয়দ আহসান হাবিব পাখি ২০২২ সালে সংবাদ প্রেরণে শ্রেষ্ঠ প্রতিবেদকের পুরস্কার লাভ করায় শুভেচ্ছা ও সংবাবর্ধনা প্রদান করেছে সাংবাদিক কল্যাণ পরিষদ কুমিল্লা। রবিবার (১ জানুয়ারী) সন্ধ্যায় কুমিল্লা নগরীর গর্জনখোলায় এই সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সৈয়দ আহসান হাবিব পাখিকে ফুলের তোড়া ও সম্মাননা স্মারক ক্রেষ্ট উপহার দেয়া হয়। সাংবাদিক কল্যাণ পরিষদ কুমিল্লার সভাপতি ওমর ফারুকী তাপসের সভাপতিত্বে সংবর্ধনা ও শুভেচ্ছা জ্ঞাপন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি ও দৈনিক বাংলার আলোড়ন পত্রিকার প্রধান সম্পাদক মোঃ রফিকুল ইসলাম।

ads

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা প্রেসক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক সময় টিভির প্রতিনিধি বাহার রায়হান, কুমিল্লা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক নিউজ টুয়েন্টি ফোর চ্যানেলের প্রতিনিধি হুমায়ুন কবির জীবন, দৈনিক আজকের কুমিল্লার সম্পাদক ও কুমিল্লা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ইমতিয়াজ আহমেদ জিতু, দৈনিক কুমিল্লার আলো পত্রিকার সম্পাদক জসিম উদ্দিন কনক, দৈনিক সমাজকণ্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশক জসিম উদ্দিন চাষী, দৈনিক কুমিল্লার কলাম পত্রিকার সম্পাদক তৌহিদ মাহমুদ অপু, সমাজকর্মী খাদেম মোঃ ফিরোজ, সাংবাদিক কল্যাণ পরিষদ কুমিল্লার অর্থ সম্পাদক জুয়েল রানা মজুমদার, ও সদস্য রবিউল বাশার খান।

অনুষ্ঠানের শুরুতে ইংরেজী নববর্ষ উপলক্ষে সকলকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

ads

অনুষ্ঠানে বক্তারা বলেন, আমাদের পেশাগত ও সমাজজীবনে কেউ ভালো কাজ করলে তাকে পুরস্কৃত ও সম্মাননা দেয়া উচিত। এতে করে সমাজ ও পেশাগত জীবনে মানুষ ভালো কাজ করতে উৎসাহিত হবে। অনুষ্ঠানেট শুরুতে পবিত্র কোরাণ থেকে তেলোয়াত করেন সাংবাদিক মোঃ নুরুল ইসলাম।

ad

পাঠকের মতামত