39540

কুমিল্লায় র‍্যাবের অভিযানে ইস্কাপ ও গাঁজাসহ আটক ৫

মাইনুল হক: কুমিল্লার সদর উপজেলার পৃথক স্থানে (১১ ডিসেম্বর) সোমবার রাতে ও মঙ্গলবার সকালে অভিযান চালিয়ে ইস্কাপ ও গাঁজাসহ ৫ জনকে আটক করেছে র‍্যাব।

আটক ৫ জন হলো সদর উপজেলার টিক্কারচর এলাকার বাহার মিয়ার ছেলে মোঃ সাইমুন ইসলাম (২০), সংরাইশ এলাকার গিয়াসউদ্দিন এর ছেলে মোঃ সোহেল মিয়া (১৯), জোড়ামেহের গ্রামের আব্দুল সাত্তার মিয়ার ছেলে আতিক (২২), ঝাঁকুনীপাড়া এলাকার মাছুম কবিরর ছেলে আজহার উদ্দিন নাহিদ (১৯) এবং একই এলাকার জহির মিয়ার মেয়ে রোকসানা আক্তার (২১)।

ads

র‍্যাব ১১ সিপিসি ২ এর কোম্পানি অধিনায়ক উপ পরিচালক মেজর সাকিব হোসেন জানান, রাতে পাঁচথুবী এলাকায় অভিযান চালিয়ে ২৫ বোতল ইস্কাপ’সহ মোঃ সাইমুন ইসলাম এবং গিয়াসউদ্দিনকে আটক করা হয়। এসময় মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি ইজিবাইক জব্দ করা হয়। মঙ্গলবার ভোর রাতে দৌলতপুর চৌমুহনী এলাকায় অভিযান চালিয়ে ৬ কেজি গাঁজা’সহ আতিককে আটক করা হয়। মঙ্গলবার সকালে চাঁপাপুর এলাকায় অভিযান চালিয়ে ৬ কেজি গাঁজাসহ আজহার উদ্দিন নাহিদ এবং রোকসানা আক্তার কে আটক করা হয়। উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

ads
ad

পাঠকের মতামত