39281

কুমিল্লা বড়জলা সীমান্ত থেকে ২মাদক কারবারি গ্রেপ্তার; মাদক উদ্ধার

নিজস্ব প্রতিবেদক; কুমিল্লা আদর্শ সদরের ভারত সীমান্তবর্তী বড়জলা এলাকায় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক চৌধুরী ইমরুল হাসানের সার্বিক নির্দেশনায় বিশেষ মাদকবিরোধী টাস্কফোর্স অভিযান পরিচালিত হয়েছে। ২৯ নভেম্বর রাতে কুমিল্লা জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট কানিজ ফাতেমার নেতৃত্বে পরিচালিত এ অভিযানে ২০ বোতল কিং ফিসার বিয়ার, ৮ বোতল ভদকা (মদ) ও ৬ বোতল স্কাফ সিরাপ উদ্ধার ও জব্দ করা হয়।

গোপন খবরের ভিত্তিতে, টাস্ক ফোর্সের ঝটিকা এ অভিযানে সদর উপজেলার ভারত সীমান্তবর্তী বড়জলা এলাকার মৃত আলী আকবরের ছেলে মাদক কারবারি আমির হোসেন (২৫) এবং মাদক সেবনের অপরাধে সাধন মিয়ার মেয়ে শাহিনুর আক্তার (৩৪) নামে দুজনকে হাতেনাতে গ্রেফতার করা হয়। মোবাইল কোর্টের মাধ্যমে মাদক সেবনের অপরাধে শাহিনু্র আক্তার কে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড ও অর্থদন্ড প্রদান করেন। উল্লেখিত মাদকসহ আটককৃত মাদক কারবারি আমির হোসেনের বিরুদ্ধে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর উপ-পরিদর্শক মুরাদ হোসেন বাদি হয়ে নিয়মিত মামলা দায়ের করেন।

ads

টাস্ক ফোর্সের বিশেষ অভিযানে জেলা প্রশাসন, পুলিশ, ও বিজিবি সদস্যগণ সার্বিক ভাবে সহায়তা করেন। মাদক বিরোধী এমন অভিযান অব্যাহত থাকবে বলেও জানান, অবৈধ মাদকদ্রব্য ক্রয় বিক্রিয় এবং মাদকসেবীদের নিয়ন্ত্রণে সর্বদা কাজ করে যাচ্ছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। অধিদপ্তরের সহকারী পরিচালক চৌধুরী ইমরুল হাসান, সাধারণ সচেতন নাগরিকদের পরিচয় গোপন রেখে সীমান্ত সহ জেলার মাদক কারবারিদের সম্পর্কে তথ্য দিয়ে সহায়তার আহ্বান জানান।

ads
ad

পাঠকের মতামত