38645

কুমিল্লার সুয়াগাজী থেকে বিপুল পরিমান মাদকসহ আটক ৩

নিউজ ডেস্কঃ র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল অদ্য (২ নভেম্বর) ভোরে কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানাধীন সুয়াগাজী এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ৯৯০ বোতল ফেন্সিডিল’সহ ০১ জন মাদক ব্যবসায়ী’কে আটক করে। আটককৃত মাদক ব্যবসায়ী হলো কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানার জোলাই সুধর্ণপুর গ্রামের মৃত আবুল মিয়া এর ছেলে মোঃ মাইনুদ্দিন (২৩)। এসময় মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

পৃথক অন্য একটি অভিযানে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল অদ্য (২ নভেম্বর) সকালে কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানাধীন সুয়াগাজী এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ১৩ কেজি গাঁজা ও ০১ বোতল বিদেশী মদ’সহ ০২ জন মাদক ব্যবসায়ী’কে আটক করে। আটককৃত মাদক ব্যবসায়ীদ্বয় হলো কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার রামরাই গ্রামের মৃত বাবুল মিয়া এর ছেলে মোঃ আমির হোসেন আকাশ (১৯); এবং কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার তারাশাইল দৌলতপুর গ্রামের মোঃ শাহজাহান এর ছেলে মোঃ ইউসুফ (২৫)। এসময় মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি সিএনজি জব্দ করা হয়।

ads

র‌্যাব-১১, সিপিসি-২ এর কোম্পানি অধিনায়ক সিনিয়র সহকারী পরিচালক অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুজ্জামান জানান, প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদেরকে জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন ধরে জব্দকৃত প্রাইভেটকার ও সিএনজি ব্যবহার করে কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ফেন্সিডিল, গাঁজা ও বিদেশী মদ’সহ বিভিন্ন অবৈধ মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল। উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

ads
ad

পাঠকের মতামত