37897

মুরাদনগরে ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

আরিফ গাজী: কুমিল্লার মুরাদনগর উপজেলায় সোমবার দিনব্যাপী অভিযান চালিয়ে নহল চৌমুহুনী ও পৈয়াপাথর এলাকা থেকে ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার দুপুরে ওই তিন মাদক ব্যবসায়ীকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে কুমিল্লার জেলহাজতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার নবীপুর পশ্চিম ইউনিয়নের নবীপুর গ্রামের মৃত খাদেম আলীর ছেলে মোঃ ইব্রাহীম খলিল (৫২), পৈয়াপাথর গ্রামের ফারুক মিয়ার স্ত্রী বিউটি আক্তার (২৮) ও ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর থানার দরিকান্দি গ্রামের মৃত খলিল উল্লাহের ছেলে শাহরিয়ার আহমেদ সিফাত (২০)।

ads

পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার বিভিন্ন স্থানে সোমবার দিনব্যাপী অবৈধ মাদক দ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করে মুরাদনগর থানা পুলিশ। দুপুর ২টা ৩০মিনিটের সময় উপজেলার নহল চৌমুহুনী বাজার এলাকায় মাদক ব্যবসায়ী মাদক বেচাকেনা করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের এসআই নজরুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালায়। এ সময় মাদক ব্যবসায়ী ইব্রাহীমকে হাতেনাতে ধরে ফেলে পুলিশ। পরে তার দেহ তল্লাশি করে ২’শ পিস ইয়াবা উদ্ধার করে। অপরদিকে এসআই সাইফুল ইসলাম এর নেতৃত্বে পৈয়াপাথর এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী শাহরিয়ারের কাছ থেকে ১০পিস ও বিউটি আক্তারের কাছ থেকে ৫০পিস ইয়াবা উদ্ধার করা হয়।

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ কামরুজ্জামান তালুকদার বলেন, সোমবার দিনব্যাপী অবৈধ মাদক উদ্ধারে অভিযান পরিচালনা করে ২’শ ৬০পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে কুমিল্লার জেলহাজতে পাঠানো হয়েছে।

ads
ad

পাঠকের মতামত