37048

মনোহরগঞ্জ মানব কল্যাণ ট্রাস্টের কমিটি গঠন

মনোহরগঞ্জ প্রতিনিধিঃ অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন “মনোহরগঞ্জ মানব কল্যাণ ট্রাস্ট” এর কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়েছে। সংগঠনের প্রধান উপদেষ্টা মোঃ আবুল কাশেম অনলাইনে যুক্ত হয়ে দেওয়ান রনিকে সভাপতি ও মওদুদ আহমেদ জিহাদকে সাধারণ সম্পাদক করে ১৪ সদস্য বিশিষ্ট নবগঠিত কেন্দ্রীয় কমিটি ঘোষণা করেন। গত ৮ সেপ্টেম্বর বৃহস্পতিবার উক্ত কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যরা হলেন- সহ-সভাপতি সোহেল রানা, যুগ্ম সাধারণ সম্পাদক ওমর রুবেল, সাংগঠনিক সম্পাদক নোমান, অর্থ সম্পাদক নজরুল ইসলাম, দপ্তর সম্পাদক হাসান আহমেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক শামছুল আরেফিন, সমাজকল্যাণ সম্পাদক সৌরভ খান, আইন বিষয়ক সম্পাদক হুসাইন মুহাম্মদ রাহি, ধর্ম বিষয়ক সম্পাদক কাউসার আলম, তথ্য ও গবেষণা সম্পাদক আহসান হাবীব, স্বাস্থ্য ও চিকিৎসা বিষয়ক সম্পাদক অনিক চক্রবর্তী ও প্রবাসী বিষয়ক সম্পাদক ইকবাল আজাদ।

ads

উল্লেখ্য, সংসগঠনটি ২০২০ সালের ৯ নভেম্বরে আত্মপ্রকাশ করে। প্রতিষ্ঠালগ্ন থেকে অদ্যাবদি সংগঠনটি সমাজের অসহায় মানুষদের জন্য ঘর, আসবাবপত্র, অসচ্ছল রোগীদের আর্থিক সহায়তা, বিভিন্ন মাদরাসায় নগদ অর্থ প্রদান, করোনাকালীন স্বেচ্ছাসেবী কর্মীদের মাঝে পিপিএ, মাক্স বিতরণসহ বিভিন্ন মানবিক ও সেবামুলক কাজে অবদান রেখে চলেছে।

নবগঠিত কমিটির সভাপতি দেওয়ান রনি তাদের মানবিক ও সেবামুলক কাজগুলো এগিয়ে নেয়ার জন্য সকলের সহযোগিতার অনুরোধ জানান।

ads
ad

পাঠকের মতামত