36623

কাজী জাফর আহমদের ৭ম মৃত্যুবার্ষিকী আজ

নিউজ ডেস্কঃ মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, সাবেক প্রধানমন্ত্রী ও জাতীয় পার্টির (জাপা) একাংশের চেয়ারম্যান কাজী জাফর আহমদের নেতার নিজ সপ্তম মৃত্যুবার্ষিকী আজ শনিবার।

এ উপলক্ষ্যে আজ প্রয়াত বাড়ি কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার চিওড়া কাজী বাড়িতে দিনব্যাপী পবিত্র কোরআন তেলাওয়াত, কবর জিয়ারত, দোয়া মাহফিল ও স্মরণসভার আয়োজন করা হয়েছে।

ads

দোয়া মাহফিলে মরহুমের রাজনৈতিক আত্মীয়-স্বজন বন্ধু-বান্ধব, শুভানুধ্যায়ীদের সহকর্মী, ও উপস্থিত হয়ে তার রুহের মাগফেরাত কামনার জন্য পরিবার ও দলের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে। ১৯৮৬-১৯৯৬ পর্যন্ত পরপর তিন বার জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হন। ১৯৮৬-১৯৯০ সালে তিনি জাতীয় পার্টির সরকারে পর্যায়ক্রমে বাণিজ্য মন্ত্রণালয়, বন্দর-জাহাজ ও নৌপরিবহন মন্ত্রণালয়, তথ্য মন্ত্রণালয় এবং শিক্ষা মন্ত্রণালয়ের মন্ত্রী ছিলেন। ১৯৮৯-১৯৯০ সালে প্রধানমন্ত্রী ছিলেন।

আগামী সোমবার সকাল সাড়ে ১০টায় জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে জাতীয় পার্টির উদ্যোগে স্মরণসভা অনুষ্ঠিত হবে। এতে সভাপতিত্ব করবেন জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক মন্ত্রী মোস্তফা জামাল হায়দার এবং প্রধান অতিথির বক্তব্য রাখবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

ads
ad

পাঠকের মতামত