36528

ভিশন ইলেকট্রনিক্স পণ্য কিনে কাতার ভ্রমণের সুযোগ

নিউজ ডেস্ক: বিশ্বকাপ ফুটবল-২০২২ উপলক্ষে দেশীয় ইলেকট্রনিক্স ব্র্যান্ড ভিশন ‘বিশ্বকাপে কাঁপছে সবাই, ভিশন কিনে কাতার যাই’ ক্যাম্পেইন শুরু করেছে। নির্দিষ্ট ভিশন পণ্য কিনে কাতারে ভ্রমণের সুযোগ পাবেন ২০০ জন ক্রেতা।

মঙ্গলবার (২৩ আগস্ট) রাজধানীর গুলশানে এক হোটেলে এ ক্যাম্পেইনের উদ্বোধন করেন আরএফএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আরএন পাল। ক্যাম্পেইনটি চলবে ১৮ ডিসেম্বর পর্যন্ত।

ads

অনুষ্ঠানে আরএন পাল বলেন, বিশ্বকাপ ফুটবলকে কেন্দ্র করে টেলিভিশনসহ বিভিন্ন ইলেকট্রনিক্স পণ্য কেনার হিড়িক পড়ে। অত্যাধুনিক প্রযুক্তি, আকর্ষণীয় ডিজাইন, উন্নত মান ও সাশ্রয়ী দামের কারণে আমাদের দেশীয় ব্র্যান্ড ভিশন ক্রেতাদের কাছে ব্যাপক জনপ্রিয়।

তাই ক্রেতাদের ভালো কিছু উপহার দেওয়ার জন্য আমরা এই ক্যাম্পেইন চালু করেছি।

ads

তিনি বলেন, টিভি, ফ্রিজ, এসি, রাইস কুকার, ব্লেন্ডার, ওভেন, কেটলি, ইনডাকশন কুকার, ইনফ্রারেড কুকার, রুটি মেকার, রুম হিটার, আয়রন, ফ্যানসহ ভিশনের নানা ধরনের হোম অ্যাপলায়েন্স পণ্য রয়েছে। ক্রেতাদের চাহিদাকে বিবেচনায় রেখে আমরা প্রতিনিয়ত নতুন নতুন পণ্য বাজারে নিয়ে আসছি। আমাদের লক্ষ্য ইলেকট্রনিক্স পণ্যে আমদানি নির্ভরতা কমিয়ে আনা।

ভিশন ইলেকট্রনিক্স এর সিনিয়র ব্র্যান্ড ম্যানেজার শেখ মাহাবুবুর রহমান বলেন, এই ক্যাম্পেইনের আওতায় কাতার ভ্রমণ ছাড়াও ক্রেতাদের জন্য নিশ্চিত পুরস্কার হিসেবে রয়েছে এক লাখ টাকা পর্যন্ত ক্যাশব্যাক, প্রিয় দলের জার্সি, পতাকা ও ফুটবল।

তিনি বলেন, ভিশন টেলিভিশন, ফ্রিজ, এসি, ওয়াশিং মেশিন, ওভেন ও এয়ারকুলার ক্রয় করে ভিশন ওয়ারেন্টি প্লাস অ্যাপসে রেজিস্ট্রেশন করলেই মিলবে নিশ্চিত পুরস্কার। তাছাড়া ১৫ দিন পরপর স্বয়ংক্রিয় পদ্ধতিতে লটারির মাধ্যমে রেজিস্ট্রেশনকারীদের মধ্যে থেকে বেছে নেওয়া হবে সৌভাগ্যবান বিজয়ীদের যারা পাবেন কাতার ভ্রমণের সুযোগ।

এ সময় উপস্থিত ছিলেন ভিশন ইলেকট্রনিকস এর নির্বাহী পরিচালক কাজী রাশেদুল ইসলাম, হেড অব মার্কেটিং রকিব আহমেদ ও ভিশন এম্পোরিয়ামের জি এম এসএম সালাউদ্দিনসহ ভিশনের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

ad

পাঠকের মতামত