36431

বরুড়া হাজী নোয়াব আলী পাইলট উচ্চ বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হলেন নাছির উদ্দীন লিংকন

বরুড়া প্রতিনিধিঃ কুমিল্লার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান বরুড়া হাজী নোয়াব আলী পাইলট উচ্চ বিদ্যালয়ে কিছুদিন আগে বিদ্যালয় ম্যানেজিং কমিটি সদস্য নির্বাচনে ৪ জন প্রার্থী জয় লাভ করে।তার পর থেকে বিদ্যালয়ের সভাপতি কে হবে তা নিয়ে ছিল তোড়জোড়। আজ বিদ্যালয়ের এক সভার মাধ্যমে ৯ জন প্রার্থীর ভোটের মাধ্যমে বিদ্যালয়ের উন্নয়নে সুযোগ পেলেন বরুড়া উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক নাছির উদ্দিন লিংকন।

এই সভায় উপস্থিত ছিলেন বরুড়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রশিদ, সাধারন সম্পাদক ও বরুড়া পৌরসভার মেয়র মোঃ বক্তার হোসেন বখতিয়ার,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এ কে এম সাইফুল ইসলাম, বিদ্যালয় প্রধান শিক্ষক মোঃ মেদাধ উদ্দিন সহ অভিভাবক সদস্যগন ও শিক্ষক কর্মচারীবৃন্দ।

ads

বর্তমানে বরুড়া হাজী নোয়াব আলী পাইলট উচ্চ বিদ্যালয়ের নানা সমস্যা রয়েছে, বিদ্যালয়ের নেই পর্যাপ্ত ক্লাস রুম,ওয়াশ রুম,নেই অডিটোরিয়াম, মেয়েদের কমনরুম,বিদ্যালয়ে বর্তমান শিক্ষার্থী ২৩০০ হলেও পর্যাপ্ত সুযোগ সুবিধা পাচ্ছে না শিক্ষার্থীরা,এসব সমস্যা সমাধানে বিদ্যালয়ের সভাপতি মহোদয়কে উদ্যেগ নিয়ে সমস্যা সমাধানে কাজ করার অনুরোধ জানান শিক্ষার্থীরা।

ads
ad

পাঠকের মতামত