35909

অস্ত্র রাখার অনুমতি পেলেন সালমান খান

বিনোদন ডেস্কঃ প্রাণনাশের হুমকি পাওয়ার পর থেকে নিজেকে নিয়ে শঙ্কায় আছেন বলিউড ভাইজান সালমান খান। এ কারণে তার নিরাপত্তা ব্যবস্থা দ্বিগুণ করা হয়েছে। ইতোমধ্যে বুলেটপ্রুফ গাড়ি ব্যবহার শুরু করেছেন তিনি।

এবার অস্ত্র রাখারও অনুমতি পেলেন সালমান খান। মুম্বাই পুলিশ তাকে ব্যক্তিগত নিরাপত্তার জন্য বন্দুক রাখার অনুমতি দিয়েছে। ভারতের একাধিক গণমাধ্যম খবরটি নিশ্চিত করেছে।

ads

গত মে মাসে পাঞ্জাবের জনপ্রিয় গায়ক সিধু মুসেওয়ালাকে গুলি করে হত্যা করা হয়েছিল। ওই ঘটনার পেছনে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই আছেন বলে পুলিশের দাবি। সেই লরেন্স আবার সালমানকেও হত্যার হুমকি দেন। এ নিয়ে বলিউডে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

সিধু মুসেওয়ালা খুন হওয়ার পর সালমান খানও নিজের ও পরিবারের নিরাপত্তা নিয়ে চিন্তিত হয়ে পড়েন। এজন্য প্রশাসনের কাছে আবেদন করেন। তার শারীরিক পরীক্ষা-নিরীক্ষা শেষে বন্দুক রাখার অনুমতি দেওয়া হয়।

ads

জানা গেছে, সালমান খান বর্তমানে যেই গাড়িতে চড়ছেন, সেটা নতুন নয়। পুরনো একটি ল্যান্ড ক্রুজারের মধ্যেই বুলেটপ্রুফ নিরাপত্তা ব্যবস্থা সংযোজন করা হয়েছে। গাড়ির সঙ্গে তার সশস্ত্র নিরাপত্তারক্ষীরাও থাকবেন সর্বদা।

উল্লেখ্য, গত ৫ জুন একটি উড়োচিঠির মাধ্যমে সালমান খানকে হুমকি দেওয়া হয়। সেদিন ভোরে তার বাবা সেলিম খান ওই চিঠি পেয়েছিলেন।

ad

পাঠকের মতামত