35739

বরুড়া শাকপুর ইউনিয়ন আ.লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল

বরুড়া প্রতিনিধিঃ বরুড়ার শাকপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের ত্রি-বার্ষিক কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-বরুড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও কুমিল্লা দঃ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি জনাব নাছিমুল আলম চৌধুরী (নজরুল)এমপি।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ নাছির উদ্দীন লিংকন, পৌর আওয়ামী লীগের সভাপতি আবদুর রশিদ, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ বকতার হোসেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক শাহ মোঃ সোলেমান মজুমদার, লায়ন রবিউল আলম( চেয়ারম্যান) সহ উপজেলা আওয়ামী লীগ সহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

ads

হাজার হাজার নেতাকর্মীর অংশ গ্রহনে উৎসবের আমেজ তৈরি হয়েছে আজকের কাউন্সিল অধিবেশন। বিভিন্ন চেয়ারম্যান পদপ্রার্থী ও সাংগঠনিক পদ-প্রত্যাশীরা স্ব-দলবলে অংশ গ্রহন করে কাউন্সিলের আর্কষন বাড়িয়েছে, বিশেষ করে চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ সোলেমান মিয়ার ব্যন্ডপার্টি ও ট্রাকভর্তি নেতাকর্মী নিয়ে আগমন ছিলো দেখার মতো। এদিন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সভাপতি হিসেবে আবদুল মালেক, সাধারণ সম্পাদক হিসেবে মোঃ আবু তাহের কে নির্বাচিত করা হয়।

ads
ad

পাঠকের মতামত