35124

কুমিল্লা দক্ষিণ জেলা যুবলীগের বৃক্ষরোপণ

নিউজ ডেস্কঃ “আষাঢ়-শ্রাবণ-ভাদ্র তিন মাসব্যাপী প্রত্যেকে কমপক্ষে একটি ফলজ, একটি বনজ, একটি ভেষজ গাছ রোপণ করুন” প্রধানমন্ত্রী শেখ হাসিনার এ নির্দেশনাকে ধারণ করে কেন্দ্রীয় যুবলীগের অনুপ্রেরণায় কুমিল্লা জেলার বিভিন্ন উপজেলা, পৌরসভা, ইউনিয়ন পর্যায়ের স্কুল, মাদ্রাসা ও কলেজ আঙিনায় বৃক্ষরোপণ কর্মসূচি পালন করছে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগ।

এরই অংশ হিসেবে লালমাই উপজেলার ভূলইন দক্ষিণ ইউনিয়নস্থ ছোট শরীফপুর ডিগ্রি কলেজ আঙিনায় বিভিন্ন ফলজ, বনজ ও ভেষজ গাছের চারা রোপণ করা হয়েছে। সোমবার (৪ জুলাই) বিকেলে জেলা, উপজেলা ও ইউনিয়ন যুবলীগ নেতাকর্মীদের অংশগ্রহণে এ চারা গাছ রোপণ করা হয়।

ads

এতে অংশ নেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগ নেতা আবদুস সোবহান খন্দকার সেলিম, বঙ্গবাসী আবাদ, কাজী রাহাদ, দিদারুল হক আনোয়ার, মিজানুর রহমান সোহাগ, নিজাম উদ্দিন আপেল, আবু শাহাদাত সায়েম, মাইনুল হোসেন, ইশরাক মাহমুদ মাসুদ, ছোট শরীফপুর ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ মোঃ জাকির হোসেন, লালমাই উপজেলা যুবলীগ নেতা প্রভাষক আমান উল্যাহ আমান, ভূলইন উত্তর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী মোশারফ হোসেন, ভূলইন দক্ষিণ ইউনিয়ন যুবলীগ নেতা আমির হোসেন, মোঃ ইউসুফ, দেলোয়ার হোসেন প্রমুখ।

এসময় জেলা যুবলীগ নেতা আবদুস সোবহান খন্দকার সেলিম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলীয় নেতাকর্মী সহ সাধারণ মানুষকে কমপক্ষে ৩ টি করে গাছ রোপণ করতে বলেছেন। তারই ধারাবাহিকতায় কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাঈনুল হোসেন খান নিখিল ভাইয়ের অনুপ্রেরণায় আমরা কুমিল্লা দক্ষিণ জেলা যুবলীগ বৃক্ষ রোপণ কর্মসুচি শুরু করেছি।

ads
ad

পাঠকের মতামত