35044

দেবিদ্বারে সড়ক দুর্ঘটনায় সিএনজি চালকসহ ৩ জন নিহত

দেবিদ্বার প্রতিনিধিঃ কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কে সড়ক দূর্ঘটনায় ট্রাক-সিএনজি মুখোমুখী সংঘর্ষে সিএনজি চালকসহ ৩জন নিহত হয়েছেন। ঘটনাটি ঘটে বুধবার দুপুর ১২টায় কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবিদ্বার উপজেলার বড়শালঘর ইউনিয়নের সংছাইল ‘প্রভাতী ফিড মিল’র সামনে নিহতরা হলেন সিএনজি চালক ব্রাক্ষনপাড়া উপজেলার রানীগাছ গ্রামের ফরিদ উদ্দিনের পুত্র আকরাম হোসেন(১৯), একই এলাকার মুরশিদ আলীর পুত্র জিলানী(৩৫), ধানদৌল গ্রামের জয়নাল আবেদীনের ছেলে মোঃ নাজমুল হাসান(২৬)।

বড়শালঘর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ‘প্রভাতী ফিড মিল’র মালিক মোঃ আব্দুল আউয়াল সরকার জানান, ব্রাক্ষণবাড়িয়া থেকে কুমিল্লাগামী একটি মালবাহী ট্রাক ‘প্রভাতী ফিড মিল’র সামনে আসার পর ট্রাকের সামনের একটি চাকা পাংকচার হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে কোম্পানীগঞ্জ থেকে সিএনজি পাম্পে গ্যাস আনতে যেয়ে একটি যাত্রিবাহী সিএনজিকে চাপা দিলে ঘটনাস্থলেই সিএনজি চালক নিহত হন। অপর ২ যাত্রী আহত হন। আহতদের হাসপাতালে নেয়ার পর দুজনেই মারা যান।

ads

এ ব্যাপারে মীরপুর হাইওয়ে পুলিশ ফাড়ির ইনচার্জ (পরিদর্শক) মোঃ কামাল উদ্দিন জানান, দূর্ঘটনায় ট্রাক চাপায় ঘটনাস্থলে ১জন নিহত এবং আহত ২জনকে কুমেক হাসপাতালে নেয়ার পর তারাও মারা যান। দূর্ঘটনায় কবলিত ট্রাক ও সিএনজি দু’টোই মীরপুর পুলিশের হেফাজতে আছে। ট্রাক চালক পলাতক রয়েছে। দেবিদ্বার থানায় মামলা দায়ের করা হয়েছে।

ads
ad

পাঠকের মতামত