34788

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি দিয়ে বিপাকে সুন্দরী ফুটবলার

স্পোর্টস ডেস্কঃ সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের বিকিনি পরা ছবি পোস্ট করে বিপাকে ক্রোশিয়ান নারী ফুটবলার আনা মারিয়া মার্কোভিচ। যেখানে তিনি শিকার অশ্লীল ও বাজে মন্তব্যের।

এ বিষয়ে উদ্বিগ্ন মার্কোভিচ এক সাক্ষাতকারে বলেন, ‘বিকিনি পরা ছবিগুলোর জন্য খুবই কুরুচিকর মন্তব্য পাচ্ছি। এর মধ্যে এমন কিছু লোক আছে, যারা ম্যানেজারের ভান ধরেছে। তবে আমি জানি তারা আমার কাছে কী চায়। তারা কোনো দিন আমাকে ফুটবল খেলতে দেখেনি, শুধু বাইরের দিকে তাকায়। এটি খুবই দুঃখের বিষয়। আমি জানি না একজন মানুষ কেন এমনটা করে।’

ads

২২ বছর বয়সী এই ফুটবলার গত বছর ক্রোশিয়া জাতীয় দলের জার্সি গায়ে তোলেন। ৫ ম্যাচে এ ফরোয়ার্ডের গোলসংখ্যা একটি। এছাড়া সুইস ক্লাব গ্রাসহোপারের হয়ে ২০২০ সাল থেকে খেলে যাচ্ছেন মার্কোভিচ। তবে মাঠের চেয়ে মাঠের বাইরে আলোচিত এই নারী ফুটবলার। নিজের গ্ল্যামার লুকের জন্য বেশ কয়েকবার ইউরোপের গণমাধ্যমগুলোতে হয়েছেন শিরোনাম। ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রামসহ সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে তার অনুসারীর সংখ্যা বাড়ছে প্রতিনিয়ত।

কুরুচিকর মন্তব্যের পাশাপাশি তার সান্নিধ্যে আসার আগ্রহও দেখা গিয়েছে অনেকের মন্তব্যে। যা মার্কোভিচের কাছে মজার বার্তাই মনে হয়েছে। তিনি বলেন, ‘কিছু বার্তা এমন এসেছে যে তারা আমাকে খাবার পরিবেশন করতে চায়। আবার অনুশীলনের পর আমার জুতাও পরিষ্কার করে দিতে চায়।’

ads

সাক্ষাৎকারে মার্কোভিচ নিজের পছন্দের ফুটবলারের নাম জানান। তার প্রিয় খেলোয়াড় পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। প্রিয় খেলোয়াড়কে অনুসরণ করে নিজেও বেছে নিয়েছেন সাত নাম্বার জার্সি। তবে নিজ দেশের খেলোয়াড়কেও পছন্দের তালিকা থেকে বাদ দেননি তিনি। এই গ্ল্যামার কুইনের স্বদেশীয় ফুটবলার লুকা মদ্রিচকেও পছন্দ।

ad

পাঠকের মতামত