29737

কুমিল্লায় বিপুল পরিমান মাদকসহ আটক ৩

ডেস্ক রিপোর্টঃ র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল শুক্রবার (৩ ডিসেম্বর) সকালে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানাধীন আমতলী এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ৫১ কেজি গাঁজা, ৫০ বোতল ফেন্সিডিল, ৫৪ বোতল স্কাপ, ০৪ বোতল বিয়ারসহ তিনজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো, নারায়নগঞ্জ জেলার বন্দর থানার একরামপুর ইস্পাহানী গ্রামের শফিকুল ইসলাম এর ছেলে মোঃ রানা মিয়া(২৭), নারায়নগঞ্জ জেলার বন্দর থানার একরামপুর ইস্পাহানী গ্রামের তারা মিয়ার ছেলে মোঃ রবিউল আউয়াল(২৯) এবং নারায়নগঞ্জ জেলার সোনারগাও থানার নাকপাড়া গ্রামের আব্দুল মান্নান এর ছেলে মোঃ আমান হোসেন আরমান(৩১)। উক্ত অভিযানে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত পিকআপটিও জব্দ করা হয়।

ads

র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার কোম্পানী অধিনায়ক উপ-পরিচালক মেজর মোহাম্মদ সাকিব হোসেন জানান, প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের’কে জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে গাঁজা, ফেন্সিডিল, স্কাপ এবং বিয়ারসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে ¯^ীকার করে।

উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

ads
ad

পাঠকের মতামত