29662

কুমিল্লায় জমি সংক্রান্ত বিরোধের জেরে এক যুবককে কুপিয়ে জখম, থানায় অভিযোগ

তৌহিদ খন্দকার তপু।। কুমিল্লার চক বাজারে জমি সংক্রান্ত বিরোধের জেরে মামুনুর রশীদ নামের এক যুবককে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। আহত মামুন সদর দক্ষিণ উপজেলার বিজয়পুর মসজিদ বাড়ির মৃত মোঃ মনির ইসলামের ছেলে। এবিষয়ে কুমিল্লা কোতয়ালী থানায় আহতের ভাই মোতালেব হোসেন বাদি হয়ে একই এলাকার মৃত আব্দুল হামিদের ছেলে আব্দুল হালিম(৪৫), আব্দুর রশিদের ছেলে মোঃ মাসুম মিয়া(২৮) এবং আব্দুল হামিদের ছেলে সেলিম মিয়া(৫০)সহ অজ্ঞাত আরও ৫/৬ জনের নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করে। একটি অভিযোগ করেছে । মামুন কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন রয়েছে।
অভিযোগ সূত্রে জানাযায়, আসামীরা সকলেই মামুনদের প্রতিবেশী। তাদের সাথে বাদী ও বাদীর পরিবারের বহুদিন ধরে মামলা চলে আসছে । জিআর মামলা নাম্বার-২২৬/২১। গত ২৩ নভেম্বর ২০২১ মামলার হাজিরা দেয়ার জন্য আদালতে যায় মামুন। কিন্তু মামলার তারিখ পিছানোর কারনে মামুন তার ছোট বোনের বাসা বালুতুপা যাওয়ার পাথে কুমিল্লার চকবাজারে আসামীরা তার গতিরোধ করে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। স্থানীয় জনগন তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।
আহত মামুন জানায়, আমি জীবনের নিরাপত্তাহীনতায় ভ’গছি। আমাকে যারা হত্যার চেষ্টা করেছে তাদের আইনের আওতায় এনে স্বাস্থ্যির দাবী জানাচ্ছি।
মামলার তদন্তকারি কর্মকর্তা এস আই সাত্তার জানায়, বিষয়টি আমরা তদন্ত করে প্রয়োজনিয় ব্যবস্থা গ্রহন করব।

ads
ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *