29652

চৌদ্দগ্রামের শ্রীপুুরে মিলাদ ও আলোচনা সভা

মোঃ সফিউল আলমঃ চৌদ্দগ্রাম উপজেলার ৪নং শ্রীপুুর ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে শাহজালাল মজুমদার কে তৃতীয় বার মনোনীত করায় মিলাদ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। চৌদ্দগ্রাম’র দলীয় নেতাকর্মী সহ সর্বস্তরের জনগণের উপস্থিতিতে মিলাদ ও দোয়া অনুষ্ঠান জনসভায় রুপান্তরিত হয়। শনিবার (২০ নভেম্বর) সকালে ৪নং শ্রীপুর ইউনিয়ন আওয়ামী অঙ্গ সংগঠন ও শাহজালাল মজুমদারের উদ্যোগে উত্তর পদুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ মিলাদ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

৪নং শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ডাঃ হাজী মীর আহম্মেদ এর সভাপতিত্বে ও শ্রীপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি নুরুল আলম এর সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন চৌদ্দগ্রাম পৌরসভার মেয়র জি. এম. মীর হোসেন মীরু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাধক অধ্যক্ষ রহমতুল্লাহ বাবুল ,উপজেলা ভাইস চেয়ারম্যান এবিএম এ বাহার, কুমিল্লা শিক্ষা বোর্ডের পরিদর্শক জহিরুল ইসলাম পাটোয়ারি, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক এডভোকেট আবুল খায়ের, বিশিষ্ট সমাজ সেবক ওহাব মজুমদার, বাতিসা ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী ফখরুল ইসলাম ফরহাদ, সাবেক চেয়ারম্যান এমদাদুল হক শাহী, সাবেক চেয়ারম্যান মোস্তফা নূরে জামান খোকন, গোমতী হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. মজিবুর রহমান, উপজেলা আওয়ামীলীগ সদস্য নজির আহম্মেদ, উপজেলা ত্রাণ বিষয়ক সমাজ কল্যাণ সম্পাদক খোরশেদ আলম সহ চৌদ্দগ্রাম উপজেলা ও শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাএলীগ সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

ads

পরবর্তীতে মোঃ মুজিবুল হক মুজিব এমপি ও শ্রীপুর ইউনিয়নের চেয়ারম্যান শাহ জালাল মজুমদারের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে মৌকরা দরবার শরীফের আল্লামা হযরত পীর সাহেব কেবলা শাহ মুহাম্মদ নেছার উদ্দিন ওয়ালি উল্লাহী দোয়া ও মোনাজাত করেন।

ads
ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *