29637

বঙ্গবন্ধু ও শেখ হাসিনার বিশ্বস্ত কর্মী ছিলেন আফজল খান: মুজিবুল হক এমপি

নিজস্ব প্রতিবেদকঃ সাবেক রেলপথ মন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুল হক এমপি বলেছেন, কুমিল্লার আফজল খান এমন একটি প্রসিদ্ধ ও গুরুত্বপূর্ণ নাম বাংলাদেশের সকল জায়গা এ নামটি বললে সবাই চিনতো।তার কারণ তিনি নিজ গুণে দেশ বাসীর কাছে পরিচিতি অর্জন করেছেন। তিনি তার সৎ সাহসিকতায় কুমিল্লা থেকে বঙ্গবন্ধুর খুনি ফ্রিডম পার্টিদের লাটিপেটা করে কুমিল্লার মাটি থেকে উৎখাত করেছেন।

কোনোদিন অন্যায়ের সঙ্গে আপোষ করেনি, তিনি ছিলেন আপোষহীন নেতা।গতকাল কুমিল্লা মর্ডান প্রাইমারী স্কুল মাঠে বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতির প্রাণ পুরুষ, বর্ষীয়ান রাজনীতিবিদ, কুমিল্লা রাজনীতির কিংবদন্তী বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আফজল খান এডভোকেট সাহেব এর কুলখানী, মিলাদ-মাহফিল এর আয়োজনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

ads

এসময় আরোও উপস্থিত ছিলেন কুমিল্লা সংরক্ষিত মহিলা আসনের এমপি আঞ্জুম সুলতানা সীমা, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন , করিম মজুমদার , কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগ এর অর্থ বিষয়ক সম্পাদক জনাব আলী আকবর , কুমিল্লা চেম্বার অব কমার্স এর সভাপতি মাসুদ পারভেজ ইমরান সহ কুমিল্লা জেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবক লীগসহ সকল সহযোগী অঙ্গ সংগঠন। উক্ত কুলখানীতে মুনাজাতের মাধ্যমে অধ্যক্ষ আফজল খানের রুহের মাগফেরাত কামনা করা হয়।

ads
ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *