29340

চাঁদপুরে ৫শ’ সিসিটিভি ক্যামেরা বসানো হবে : পৌর মেয়র

নিউজ ডেস্কঃ চাঁদপুর পৌরসভার মেয়র মো জিল্লুর রহমান জুয়েল বলেছেন, চাঁদপুর পৌরসভা, জেলা পুলিশের সহায়তায় পৌর এলাকায় ৫শ’ সিসিটিভি ক্যামেরা বসানো হবে। এই ক্যামেরাগুলো হবে উন্নত। এটির নিয়ন্ত্রণ জেলা পুলিশ এবং পৌরসভার নিয়ন্ত্রণে থাকবে। এর পুরো খরচ আমাদের শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি আপা ব্যবস্থা করে দিবেন।

৩০ অক্টোবর চাঁদপুর জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে অনুষ্ঠিত কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে আলোচনা সভা, ক্রেস্ট ও সার্টিফিকেট বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

ads

পৌরসভার মেয়র বলেন, চাঁদপুর শহরকে সিসি ক্যামেরার নিয়ন্ত্রণে আনার জন্যে আমাদের অভিভাক শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি আপা উদ্যোগ নিয়েছেন। তিনি এ বিষয়টি সমাধান করতে জেলা পুলিশ ও পৌরসভাকে নিয়ে বসেছেন। এই উদ্যোগটি নিতে হবে বলে জানিয়েছেন। আপার সহযোগীতা এবং পরামর্শে চাঁদপুরকে সিসিটিভি ক্যামেরার আওতায় আনতে উদ্যোগ নিয়েছি।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি।

ads

চাঁদপুরের পুলিশ সুপার ও জেলা কমিউনিটি পুলিশিং এর প্রধান উপদেষ্টা মো. মিলন মাহমুদের সভাপতিত্বে ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মো. দাউদ হোসেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাসির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারি দুলাল, চাঁদপুর পৌরসভার মেয়র মো. জিল্লুর রহমান জুয়েল, কমিউনিটি পুলিশং চাঁদপুর এর সভাপতি ডা. এসএম সহিদুল্লা, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারি, ডা. সৈয়দা বদরুন নাহার চৌধুরী প্রমুখ।

অনুষ্ঠানে চাঁদপুর জেলা, উপজেলা এবং বিভিন্ন অঞ্চলের কমিউনিটি পুলিশং কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ad

পাঠকের মতামত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *