28944

জনগণের আস্তা ও ভালোবাসায় নৌকা প্রতীকে ইউপি নির্বাচন করবো: এম এ আউয়াল

নিজস্ব প্রতিবেদক: গত মঙ্গলবার বিকালে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার জোড়কানন পূর্ব ইউনিয়নের প্রত্যেকটি গ্রামে সম্ভাব্য ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী এম এ আউয়াল মোটর সাইকেল শোডাউন ও গণসংযোগ করেন।

জোড়কানন পূর্ব ইউনিয়নের প্রত্যেকটি গ্রামের কৃষক ও সকল পেশাজীবি মানুষের সাথে নির্বাচনী কৌশল বিনিময় করেন। মোটরসাইকেল শোডাউন ও গণসংযোগে উপস্থিত ছিলেন-পশ্চিম জোড়কানন আওয়ামীলীগের সদস্য-বীরমুক্তিযোদ্ধা ইয়াছিন, মোহন মিয়া, ১নং ওয়ার্ড সহ সভাপতি হিরন মিয়া, ইউনিয়ন যুবলীগ নেতা রুবেল, আবু তাহের, ইউনিয়ন যুবলীগ সদস্য-মীর হোসেন, জাফর, আবুল হাসেম, আতিকুর রহমান, ছাত্রলীগ নেতা রায়হান, ৩নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুয়েলসহ অন্যান্যরা।

ads

মোটর সাইকেল শোডাউন ও গণসংযোগ শেষে জোড়কানন পূর্ব ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী এম এ আউয়াল বলেন- আমি বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের আর্দশ ধারন করে বাংলাদেশ ছাত্রলীগ থেকে শুরু করে বর্তমানে আওয়ামীলীগের রাজনীতি করছি। সদর দক্ষিণ উপজেলা আওয়ামীলীগের উপ দপ্তর সম্পাদক হিসেবে সততার সহিত দায়িত্ব পালন করছি। করোনা দূর্যোগের সময়- আমাদের প্রিয় নেতা অর্থমন্ত্রী আ.হ.ম মোস্তফা কামাল (লোটাস কামাল) মহোদয়ের আর্দশে ও তাহার বিভিন্ন দিক নির্দেশনায় আমি জোড়কানন পূর্ব ইউনিয়ন এলাকার দু:খী মানুষের পাশে খাদ্য সামগ্রী বিতরণসহ অর্থ সহায়তা করেছি। আশা করি জোড়কানন পূর্ব ইউনিয়ন পরিষদ নির্বাচনে বঙ্গবন্ধু ও জণনেত্রী সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতীক নৌকা প্রতীক পেয়ে নির্বাচন করবো এবং নির্বাচনে জয় লাভ করে জণগণের পাশে থেকে ইউনিয়নের উন্নয়ন আরো এক ধাপ এগিয়ে নিবো। এলাকার সন্ত্রাস ও মাদক নিমূলে কাজ করব।

ads
ad

পাঠকের মতামত