28708

বঙ্গবন্ধু স্মৃতি ফুটবল টূর্নামেন্টের গ্র্যান্ড ফাইনালে মুরাদনগর চ্যাম্পিয়ন

আরিফ গাজী: কুমিল্লার মুরাদনগরে বঙ্গবন্ধু স্মৃতি ফুটবল টুর্নামেন্টের গ্র্যান্ড ফাইনাল খেলায় মুরাদনগরের সাহেবনগর একাদশ চ্যাম্পিয়ন হয়েছে।
আমিননগর যুবসংঘের আয়োজনে রবিবার বিকালে রামচন্দ্রপুর আর কে উচ্চ বিদ্যালয়ের মাঠে জাকজমকপূর্ণ এ খেলা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়। খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বি-বাড়িয়া জেলার বাঞ্ছারামপুর আসনের সংসদ সদস্য ক্যাপ্টেন অব. এবি তাজুল ইসলাম। দুই জেলার মধ্যে অনুষ্ঠিত খেলাটির শুভ উদ্বোধন করেন এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি ও কুমিল্লা-৩ মুরাদনগরের সংসদ সদস্য ইউসুফ আবদুল্লাহ হারুন (এফসিএ)। মুরাদনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিষেক দাশের সভাপতিত্বে খেলায় বিশেষ আকর্ষণ হিসেবে উপস্থিত ছিলেন চিত্রনায়ক রিয়াজ।
টান টান উত্তেজনায় ভরপুর এ ফাইনাল খেলায় ফরদাবাদ একাদশ (বাঞ্ছারামপুর) কে ০২-০১ গোলে পরাজিত করে সাহেবনগর একাদশ (মুরাদনগর)। বিজয়ী দলকে প্রথম পুরস্কার হিসেবে দেয়া হয়েছে একটি ফ্রিজ ও পরাজিত দলকে দ্বিতীয় পুরস্কার হিসেবে দেয়া হয়েছে একটি এলইডি টিভি।
খেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সভাপতি ম. রুহুল আমিন। এ সময় আরো উপস্থিত ছিলেন সহ সভাপতি হানিফ সরকার, সাবেক উপজেলা চেয়ারম্যান হারুন অর রশিদ, অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, যুবলীগ কেন্দ্রীয় কমিটি সদস্য মোঃ ইসমাইল,  উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আবুল হাশেম হাসু, উপজেলা ভাইস চেয়ারম্যান আবুল কালাম আজাদ তমাল, সাবেক ভাইস চেয়ারম্যান  রফিকুল ইসলাম সরকার, জেলা পরিষদ সদস্য ভিপি জাকির হোসেন, মুরাদনগর ও বাঙ্গরা বাজার থানার অফিসার ইনচার্জ সাদেকুর রহমান ও কামরুজ্জামান তালুকদার, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, আওয়ামীলীগ অংগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ad

পাঠকের মতামত