27556

স্পেনে পাড়ি জমাচ্ছেন শাহরুখ-দীপিকা

বিনোদন ডেস্কঃ শাহরুখ অভিনীত আসন্ন ‘পাঠান’ ছবিটি নিয়ে দর্শকদের আগ্রহের মাত্রা যেন দিন দিন বেড়েই চলছে। সেপ্টেম্বরের মাঝামাঝিতে মুম্বাইয়ের লটের শুটিং শেষ করে স্পেনের উদ্দেশে ছুটবে শাহরুখ-দীপিকা জুটি!

এর আগে শোনা গিয়েছিল, ‘পাঠান’ এর অ্যাকশন দৃশ্যের শুটিং হবে হবে স্পেনে। আর বাকিটুকু হবে আফগানিস্তানের কাবুল শহরে। তবে এবার জানা গেল শুধুই অ্যাকশন দৃশ্যই নয়, ছবির সং সিকোয়েন্সের শুটিংও হবে স্পেনে।

ads

ভারতীয় বিভিন্ন সংবাদ মাধ্যম বলছে, স্পেনে ‘পাঠান’ এর একটি রোমান্টিক সং এর সিকোয়েন্সের শুটিং হবে। সিকোয়েন্সে দেখা যাবে কিং খান আর দীপিকা পাড়ুকোনকে। স্পেনের সং সিকোয়েন্স নিয়ে টিম ‘পাঠান’এর দাবি, ঠিক যে যে লোকেশনে শুটিং হবে সেই সব লোকেশনে এর আগে বলিউডের কোন ছবির সং সিকোয়েন্সের শ্যুটিং হয়নি।

আর তার জন্যেই সং সিকোয়েন্স নিয়ে আলাদা করে সাবধানতা অবলম্বন করার সিদ্ধান্ত নিয়েছে ‘পাঠান’ টিম। বলিউড সিনেমার শুটিং মুহূর্তেই ইদানিং ফাঁস যাওয়ার ঘটনা ঘটছে। তাই ‘পাঠান’এর সং সিকোয়েন্সের ক্ষেত্রে এমনটা মোটেই হতে দিতে চান না প্রযোজক ও পরিচালক। থাকছে কড়াকড়ি।

ads

গানের শুটিং ছাড়াও স্পেনের মাদ্রিদ শহরেই ‘পাঠান’ এর বেশিরভাগ অংশের শুটিং হবে বলে জানা গেছে। এছাড়া বিভিন্ন পর্যটন এলাকায় সিনেমাটির দৃশ্যধারণ করা হবে। যদিও কিছুদিন আগেও পরিচালক সিদ্ধার্থ আনন্দ আফগানিস্তানে পাঠানের শুটিংয়ের পরিকল্পনা করেছিলেন। তবে কাবুলের বর্তমান পরিস্থিতির কারণে এ সিদ্ধান্ত থেকে সরে এসেছেন তিনি।

ad

পাঠকের মতামত