23909

দেবীদ্বারে বঙ্গবন্ধু ও মঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল

দেবিদ্বার প্রতিনিধি: কুমিল্লার দেবীদ্বারে উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার যৌথ উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল বালক (অনূর্ধ্ব-১৭) এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ বালিকা (অনুর্ধ্ব-১৭) ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দেবীদ্বার এবিএম গোলাম মোস্তফা স্টেডিয়ামে ফাইনাল খেলায় পুরস্কার বিতরন করেন, প্রধান অতিথি কুমিল্লা- ৪ (দেবীদ্বার) আসনের সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল।

ads

উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও নির্বাহী অফিসার রাকিব হাসান এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আবুল কালাম আজাদ, থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আরিফুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আবুল কাশেম ওমানী, ইঞ্জি. নুরুল ইসলাম।

ধারাভাষ্যকার রাশেদুল আলামিনের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. বাবুল হোসেন রাজু, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য ও প্রভাষক মো. সাইফুল ইসলাম শামীম, পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো. মশিউর রহমান সুমন, আওয়ামীলীগ নেতা মো. আবদুল কাইয়ূম ভূইয়া, ৮নং জাফরগঞ্জ ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ও বিশিষ্ঠ ব্যবসায়ী মোঃ আনোয়র হোসেন, কুমিল্লা উত্তর জেলা
স্বেচ্ছাসেবকলীগের সদস্য মো. সাদ্দাম হোসেন ও উপজেলা ছাত্রলীগের আহবায়ক মো. ইকবাল হোসেন রুবেলসহ আরো অনেকে।

ads

উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মো. ময়নাল হোসেন ভিপি’র পরিচালনায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে (বালিকা) ফাইনাল খেলায় দেবীদ্বার মফিজ উদ্দিন পাইলট উচ্চ বিদ্যালয়কে ০-২ গোলে পরাজিত করে চ্যাম্পয়ান হয় ধামতি ইউনিয়নের দুয়ারিয়া এজি মডেল একাডেমি।

অন্যদিকে, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল বালক বরকামতা ইউনয়নকে ০-২ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ান হয় বড়শালঘর ইউনিয়ন।

ad

পাঠকের মতামত