23767

মাদক ও জঙ্গিবাদ তরুণ প্রজন্মের জন্য হুমকি: এড. টুটুল

নিজস্ব প্রতিবেদক: কুমিল্লা আদর্শ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভােকেট মাে. আমিনুল ইসলাম টুটুল বলেছেন, আমরা ধর্ম বিশ্বাস করি। ইসলাম ধর্মে জঙ্গিবাদ-সন্ত্রাসের স্থান নেই। মানুষ খুন করে কেউ বেহেশতে যেতে পারে না। সন্ত্রস, মাদক ও জঙ্গিবাদ সমাজকে বিভ্রান্ত করে বিপথে চালিত করছে। সন্ত্রাস-জঙ্গিবাদ ও মাদকের বিরদ্ধে জনমত সৃষ্টি ও প্রতিরােধ গড়ে তুলতে হবে।

মাদক শুধু একজন মানুষকে নয়, গােটা পারিবারকে ধ্বংসের দিকে ঠেলে দেয়। আজকের সময়ে জঙ্গিবাদ ও মাদক তরুণ ও যুব সমাজের জন্য সবচেয়ে বড় হুমকি হয়ে দাঁড়িয়েছে। মসজিদে জঙ্গিবাদের পাশাপাশি বর্তমানে সমাজের বড় সমস্যা মাদকের কুফল নিয়ে জুমার নামাজে বয়ান করুন। ইসলামিক ফাউন্ডেশন কুমিল্লা জেলা কার্যালয়ের আয়ােজনে উপজেলা পর্যায়ে প্রশিক্ষনপ্রাপ্ত ইমাম সম্মেলনে ‘সন্ত্রাস জঙ্গিবাদ প্রতিরাধ এবং সামাজিক সমস্যা নিরসন শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ads

বৃহস্পতিবার (১৭ জুন) দুপুরে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে এ আলােচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন সদর উপজেলা নির্বাহী অফিসার জাকিয়া আফরিন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান তারিকুর রহমান জুয়েল, মহিলা ভাইস-চেয়ারম্যান অ্যাডভােকেট হােসনেয়ারা বকুল৷ স্বাগত রাখেন ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড সুপার ভাইজার মাে. রেজাউল করিম।

ads

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- মাওলানা আবদুল মান্নান, মাওলানা সালেহ আহমেদ মাওলানা মিজানুর রহমান প্রমুখ।

ad

পাঠকের মতামত