22913

বরুণ ধাওয়ানের প্রিয় জেমসের গান

বিনোদন ডেস্ক: ২০০৬ সালে ‘গ্যাংস্টার’ সিনেমায় ‘ভিগি ভিগি’ গানটি গেয়ে বলিউডে তোলপাড় সৃষ্টি করেন বাংলাদেশের রক তারকা জেমস। আর সেই গানটিই কিনা বলিউডের জনপ্রিয় নায়ক বরুণ ধাওয়ানের সবচেয়ে প্রিয়। ‘কুলি নাম্বার ওয়ান’ খ্যাত এই তারকা নিজেই বিষয়টি জানিয়েছেন।

রোববার (৩০ মে) ইনস্টাগ্রামে প্রশ্নোত্তর পর্বে এক ভক্ত বরুণ ধাওয়ানের কাছে তার প্রিয় গান কোনটি, তা জানতে চান। উত্তরে তরুণ এই অভিনেতা বলেন, ‘ভিগি ভিগি’। যেটি কিনা কোনো ভারতীয় শিল্পীর নয়, বাংলাদেশের রক তারকা জেমসের গাওয়া।

ads

অনুরাগ বসুর পরিচালনায় ‘গ্যাংস্টার’ সিনেমায় গানটির সঙ্গে অভিনয় করেন ইমরান হাশমি ও কঙ্গনা রানাওয়াত। ময়ূর পুরীর কথায় গানটির সংগীত পরিচালনা করেছিলেন প্রীতম চক্রবর্তী।

উল্লেখ্য, ‘ভিগি ভিগি’র পর বলিউডে আরও কিছু হিন্দি গানে কণ্ঠ দেন জেমস। ২০০৬ সালে মোহিত সুরি পরিচালনায় ‘ও লামহে’সিনেমায় ‘চাল চালে’, ২০০৭ সালে অনুরাগ বসুর ‘লাইফ ইন অ্যা… মেট্টো’ সিনেমায় ‘আলভিদা’ এবং ২০১৩ সালে ‘ওয়ার্নিং’-এ ‘বেবাসি’ গেয়ে বলিউড মাতান জেমস।

ads

অন্যদিকে, ২০১২ সালে করন জোহরের ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ দিয়ে বলিউডে অভিষেক বরুণ ধাওয়ানের। এরপর আরও কিছু হিট সিনেমা উপহার দেন তিনি।

ad

পাঠকের মতামত