2509

কুমিল্লা আদর্শ সদর উপজেলা নির্বাহী অফিসারের যোগদানে পাল্টে গেল চিত্র

স্টাফ রিপোর্টার: কুমিল্লা আদর্শ সদর উপজেলার নবাগত নির্বাহী অফিসার জাকিয়া আফরিন যোগদানের পর পাল্টে গেল উপজেলা প্রশাসনের দৈনন্দিন চিত্র।

জানা যায়, কুমিল্লা আদর্শ সদর উপজেলার নির্বাহী অফিসার হিসেবে গত ৯ অক্টোবর জাকিয়া আফরিন প্রথম কার্যদিবস শুরু করেন। এসেই তিনি উপজেলা কার্যালয়ের অফিস পাড়ার শৃঙ্খলার দিকে নজর দেন। এসময় তিনি নির্দেশ দেন তার অধীনে থাকা সকল কর্মকর্তা কর্মচারীরা সকাল ৯ টার মধ্যে অফিসে হাজির বা উপস্থিত হতে হবে। যার যে দায়িত্ব রয়েছে সেটা সুষ্ঠুভাবে সম্পন্নের নির্দেশনাও দেন। কেউ দায়িত্বে অবহেলা , অনৈতিক কাজ বা দূর্নীতিসহ মানুষদের হয়রানী করলে তার অধীনে যে কাউকে শোকজসহ প্রশাসনিকভাবে ব্যবস্থা নেওয়া হবে।

ads

চেতনায় একাত্তর নিউজের নিজস্ব প্রতিবেদকের সাথে একান্ত সাক্ষাৎকারে তিনি আরো বলেন, আমি পাশ্ববর্তী বুড়িচং উপজেলায় সহকারী কমিশনার (ভূমি) হিসেবে দেড় বছর দায়িত্ব পালন করার পর জেলা প্রশাসকের কার্যালয়ে ভূমি অধিগ্রহণ কর্মকর্তার দায়িত্বপালনের পর পদোন্নতি পেয়ে কুমিল্লা আদর্শ সদও উপজেলা নির্বাহী অফিসারের দায়িত্ব পেয়েছি। তিনি সদর আসনের সংসদ সদস্য ও উপজেলা প্রশাসনেসর সকল কর্মকবর্তা-কর্মচারীর সহযোগীতা কামনা করেন।

উল্লেখ্য জাকিয়া আফরিন কুমিল্লা আদর্শ সদও উপজেলার ১৯ তম নির্বাহী অফিসার । তিনি ৩১তম বিসিএস ক্যাডার কর্মকর্তা। ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলায় তার বাড়ি।

ads
ad

পাঠকের মতামত